» খুলনায় রোটারী ক্লাব অব সুন্দরবনের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: 30. May. 2020 | Saturday

খবর বিজ্ঞপ্তি : রোটারী ক্লাব অব সুন্দরবন এর পক্ষ থেকে ‘‘মৃধা ফাউন্ডেশন’’ এর সহায়তায় খুলনার বিভিন্ন ডায়াবেটিক ও মেটারনিটি হাসাপাতাল, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিশ বিভাগ, সংবাদকর্মী, লাশ দাফন ও সৎকার কাজে নিয়োজিত ব্যক্তি, টিকাদান কার্যক্রম ও মাঠ পর্যায়ে কর্মরত সমাজসেবকদের মাঝে পিপিই ও নিরাপত্তা সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়েছে।

খুলনা প্রেসক্লাব চত্বরে এ উপলক্ষে শনিবার ( ৩০ মে)


দুপুরে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব সুন্দরবনের সভাপতি রোটাঃ কামরুল করিম (বাবু)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা চেম্বার অব কমার্স এর পরিচালক ও রোটারি ক্লাব অব সুন্দরবনের সদস্য মো. মফিদুল ইসলাম টুটুল, এসবিসি ব্যাংকের আঞ্চলিক প্রধান রোটাঃ এস এম ইকবাল মেহেদী কিরন, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মোল্লা আলতাফ হোসেন, ক্লাবের সাবেক সদস্য সচিব ও নির্বাহী সদস্য মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক আহমদ মুসা রঞ্জু ও বিমল সাহা, নির্বাহী সদস্য মোহাম্মদ আলী সনি, এস এম সাহিদ হোসেন, হাসান আহমেদ মোল্লা, রকিব উদ্দিন পান্নু, মো. রাশিদুল ইসলাম, মো. সাঈয়েদুজ্জামান সম্রাট ও মো. আনিসউদ্দিন, ক্লাব সদস্য সুনীল কুমার দাস প্রমুখ।

রোটারী ক্লাব অব সুন্দরবনের গঠিত কোভিড-১৯ নিরপত্তা সামগ্রী (পিপিই) উপহার প্রদান কমিটির চেয়ারম্যান রোটাঃ উপাধ্যক্ষ রুমা নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন, রোটারি ক্লাব অব সুন্দরবনের সদস্য রোটাঃ শেখ নাসিুরুজ্জামান, শাহজালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা প্রধান রোটাঃ গাজী মো. কামরুজ্জামান, এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, রোটাঃ মো. মুর্শিদুজ্জামান, রোটাঃ সাইদুল হক বাপ্পি, রোটাঃ প্রেসিডেন্ট ইলেক্ট নন্দিতা চক্রবর্তী, রোটাঃ শরিফুল আলম মুকুল, রোটাঃ শচীন সাহা, রোটাঃ হাদিউজ্জামান বিশ্বাস, সমাজকল্যাণ কর্মকর্তা রোটাঃ আবিদা আফরিন।
অনুষ্ঠানে খুলনা প্রেসক্লাব কর্মকর্তাদের কাছে ১০টি পিপিই হস্তান্তর করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

[hupso]