» নারায়ণগঞ্জে চাঁদরাতে খুন হলো গার্মেন্টস কর্মী

প্রকাশিত: 25. May. 2020 | Monday

অনির্বাণ ডেস্কঃ নারায়ণগঞ্জে ভাড়াটিয়া কর্তৃক ভাড়াটিয়া খুনের ঘটনা ঘটেছে। উপর্যপুরী ছুরিকাঘাতে ফেরদৌস(৩০) এর মৃত্যু হয়। রবিবার (২৪ মে) রাত ১টার সময় নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর গ্রামের লোকমান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ফেরদৌসকে খুন করে ঘাতক রাকিব ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই মামুন মিয়া জানান, নিহতের শরীরের পেটে বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছ। ঘটনার পর পর ঘাতক পালিয়ে গেছে। ঘটনার কারণ এখনো জানা যায়নি।

নিহত ফেরদৌস পটুয়াখালী জেলার শুভডুগী গ্র‍ামের আব্দুল মিয়ার ছেলে। খুনি রাকিব শরিয়তপুর জেলার,পোপনচর গ্রামের গোসাইর হাট পালিয়ে গেছে। ভাড়াটিয়াদের কোন রকম ঠিকানা রাখেনি বাড়িওয়ালা লোকমান হোসেন। নিহত ফেরদৌস একজন গার্মেন্টস কর্মী ছিল বলে জানা গেছে।

লোকমানের বাড়ির ভাড়াটিয়া সুমন জানান, তিনি একজন রেডিমেড কাপড় ব্যবসায়ী। রাত ১ টার দিকে তিনি বাসায় ফেরেন। এসময় তিনি বাড়ির গোসল খানার মধ্যে চিৎকার শুনতে পান। পরে তিনি সেখানে গিয়ে রাকিবকে রক্তমাখা ছুরি হাতে দেখতে পান। পরে তিনি চিৎকার করলে বাড়ির ভাড়াটিয়ারা ছুটে এলে খুনি রাকিব কৌশলে বাড়ি থেকে বের হয়ে যায়।

নিহতের স্ত্রী সাদিয়া জানান, ১ মাস আগে ফেরদৌসের সাথে তার বিয়ে হয়েছে। তার স্বামীর সাথে রাকিবের বন্ধুত্ব ছিল। ফেরদৌস ও রাকিবের সাথে পূর্বে কোন শত্রুতা ছিল কিনা তিনি জানেন না।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১ বার

[hupso]