» হাসপাতালে কাতরাচ্ছে ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

প্রকাশিত: 05. February. 2020 | Wednesday

বাগেরহাট প্রতিনিধিঃবাগেরহাটের চিতলমারী উপজেলায় ধর্ষণে এক স্কুলছাত্রীর গর্ভপাতের ঘটনা ঘটেছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ওই স্কুলছাত্রীকে গুরুতর অবস্থায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে তার পরিবার।

অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালের বিছানায় জ্ঞান হারিয়ে ফেলেছে ওই ছাত্রী। ঘটনা জানতে পেরে চিতলমারী থানা পুলিশ অপরাধীদের গ্রেপ্তারে ইতোমধ্যে অভিযান শুরু করেছে।

ভুক্তভোগী ছাত্রীর বাবা জানায়, প্রায় ছয় মাস আগে প্রতিবেশী সাধন সরকার ওই ছাত্রীকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। তবে মেয়েটি ঘটনাটি গোপন রাখে। পরে সে ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লেও তারা তা বুঝতে পারেনি। গত ২ জানুয়ারি একই গ্রামের সাধন সরকার, বিপুল বিশ্বাসসহ কয়েকজন মেয়েটিকে নিয়ে গোপালগঞ্জ বেড়াতে যায়। সেখান থেকে ফিরে আসলে তারা ওই ছাত্রীকে অসুস্থ অবস্থায় দেখতে পায়। এ সময় এর কারণ জানতে চাইলে মেয়েটি তার মা-বাবার কাছে ঘটনা খুলে বলে। মেয়ের রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় বুধবার দুপুরে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়।

সাধন সরকার চিতলমারী উপজেলার শিবপুর ইউনিয়নের বড়বাক গ্রামের রবীন সরকারের ছেলে। বিবাহিত সাধন সরকারের এক মেয়ে রয়েছে। সে পেশায় নির্মাণ শ্রমিক। চিতলমারী থানার পরিদর্শক (ওসি) মীর শরিফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান শুরু করেছে। এই বিষয়ে মামলার প্রস্তুতিও চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৭ বার

[hupso]