» নগরবাসীর সঙ্গে অন্যায় করা হয়েছে : ইশরাক

প্রকাশিত: 05. February. 2020 | Wednesday

অনির্বাণ ডেস্কঃঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, সিটি নির্বাচনে নগরবাসীর সঙ্গে অন্যায় ও প্রতারণা করা হয়েছে। নির্বাচনি প্রচারণার শুরু থেকেই আমাদের নানাভাবে বাধা দেওয়া হচ্ছিল। কিন্তু কোনো বাধাই আমাকে দমাতে পারেনি।

বুধবার (৫ ফেব্রুয়ারি) গুলশান-১ এর ইমানুয়েল কনভেনশন সেন্টারে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী যৌথ সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, আমার একটি আশা ছিল, আওয়ামী লীগ হয়তো জনগণের ভাষা বুঝতে পারবে। ভবিষ্যতের কথা চিন্তা করে একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন ব্যবস্থা করবে। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করার জন্য পদক্ষেপ নেবে। কিন্তু তারা আবারও দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিল।

তিনি বলেন, জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দেওয়ার কথা দিয়েছিলাম এবং জনগণের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচন করার সুষ্ঠু পরিবেশ তৈরি করার। আমি ব্যর্থ হয়েছি, সফল হতে পারিনি।

নির্বাচনের অনিয়ম, দখলদারিত্ব, হামলা, হয়রানিসহ নানান চিত্র বিস্তারিতভাবে জাতির সামনে তুলে ধরতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন বিএনপির মনোনীত দুই মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর পরিচালনায় সংবাদ সম্মেলন মঞ্চে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন।

এছাড়া সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বরকত উল্যাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, এলডিপির (একাংশ) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯২ বার

[hupso]