» ঢাকা ছাড়লেন শাকিব-পপি

প্রকাশিত: 01. February. 2020 | Saturday

অনির্বাণ ডেস্কঃঢাকায় শনিবার (১ ফেব্রুয়ারি) চলছে সিটি করপোরেশনের নির্বাচন। কড়া নিরাপত্তায় বেশ শান্তিপূর্ণভাবেই চলছে ভোট গ্রহণ। এদিকে নির্বাচনী আমেজের সকালেই ঢাকা ছাড়লেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, পপি ও তমা মির্জা। তাদের সঙ্গে ছিলেন আরও তিন চিত্রনায়ক রিয়াজ, শাকিব খান ও সাইমন সাদিক।

বরিশালের ভোলার চরফ্যাশন সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে একটি বিশেষ অনুষ্ঠানের। সেখানে অংশ নিতে সকাল ১১টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বিশেষ হেলিকপ্টারে করে ভোলার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন ছয় তারকা।

অনুষ্ঠানে পপির সঙ্গে নাচবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সেজন্য গেল ৩০ ও ৩১ জানুয়ারি রাতে নিকেতনে নাচের অনুশীলনও করেছেন শাকিব-পপি। শুধু তাই নয়, সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে নতুন করে আলোচনায় আসেন এই জুটি।

বিকেলে চরফ্যাশন সরকারি কলেজের অনুষ্ঠানের মঞ্চে নিজেদের অভিনীত সিনেমার গানের সঙ্গে নাচ করবেন শাকিব-পপি। তাদের সঙ্গে আরও মঞ্চ মাতাবেন এই সময়ের দুই জনপ্রিয় তারকা সাইমন ও তমা মির্জা। সেখানে একক নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মৌসুমী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নায়ক রিয়াজ। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

পূর্বপশ্চিমকে পপি বলেন, আমি আর শাকিব আমাদের জুটির বেশ কয়েকটি সিনেমা থেকে চারটি গানে পারফর্ম করবো। যেগুলো বেশ হিট গান। শাকিবের সাথে বেশ অনেক দিন পর আবার এক সাথে কাজ করছি আশাকরি সবার ভালো লাগবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৪ বার

[hupso]